শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ত্রাণ (বিস্কুট) বিতরণ

মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ত্রাণ (বিস্কুট) বিতরণ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ শনিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় লালমনিরহাট পৌরসভার বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসায় মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা শাখার আয়োজনে আদম তমিজী হক-এঁর নির্দেশে মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ত্রাণ (বিস্কুট) বিতরণ অনুষ্ঠিত হয়।

 

ত্রাণ (বিস্কুট) বিতরণ করেন মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক রেজাউল করিম স্বপন, মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল খালেক বাবু, মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর, মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, সম্পাদক সাইফুল ইসলাম হীরাসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, লালমনিরহাট পৌরসভার ১১টি হাফিজিয়া মাদ্রাসায় ৩শতাধিক ত্রাণ (বিস্কুট) কার্টুন বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone