শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
কবরস্থানের বালু তুলে বিক্রি করছেন এক ইউপি সদস্য!

কবরস্থানের বালু তুলে বিক্রি করছেন এক ইউপি সদস্য!

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের সাকোয়া এলাকার জান্নাতুল বাগী কবর স্থান ভরাটের নামে বালু তুলে বিক্রি করার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সেকেন্দার আলীর বিরুদ্ধে।

 

জানা যায়, জান্নাতুল বাগী কবরস্থান থেকে মিনি মালবাহী ট্রাক্টর ভর্তি করে বালু বিক্রি করা হচ্ছে।

 

এলাকাবাসী জানান, ইউপি সদস্য সেকেন্দার আলী স্থানীয় রফিকুল ড্রাইভারের পুকুর থেকে কবরস্থান ভরাটের কথা বলে বালু উত্তোলন করেন। তারপর হঠাৎ তারা মিনি ট্রাক্টর দিয়ে বালু বিক্রি করছেন। এখন পর্যন্ত তারা প্রায় অর্ধ লক্ষাধিক টাকার বালু বিক্রি করেছেন।

 

কুলাঘাট ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মনির উদ্দিন ও উপ-সহকারী ভূমি কর্মকর্তা শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, বালু উত্তোলনের বিষয়টি আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে আমরা জানতে পারি তারপর বালু উত্তোলন বন্ধ করে দেই। তবে বালু বিক্রির বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই।

 

কুলাঘাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সেকেন্দার আলী বালু উত্তোলনের বিষয়টি স্বীকার করেছেন তবে বালু বিক্রির বিষয়টির সাথে তিনি জড়িত নন বলে জানিয়েছেন। বালু কে বিক্রি করছে জানতে চাইলে তিনি বলেন, স্থানীয় রফিকুল ড্রাইভারের পুকুর থেকে কবরস্থান ভরাটের জন্য বালু উত্তোলন করা হয়েছে তাই বালু উত্তোলনের সময় সে অতিরিক্ত বালু উত্তোলন করেছে এবং তা এখন বিক্রি করছে। স্থানীয় রফিকুল ড্রাইভারের বক্তব্য নেওয়ার জন্য তার বাড়ীতে গেলে তাকে পাওয়া যায়নি তবে তার বাড়ির সামনে বালু উত্তোলনের সরঞ্জামাদি লক্ষ্য করা গেছে।

 

লালমনিরহাট সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জি আর সরোয়ার সাংবাদিকদের বলেন, বালু উত্তোলনের বিষয়টি আমরা জানতে পেরে বালু উত্তোলন বন্ধ করে দিয়েছি। এখন তাদের বিরুদ্ধে বালু বিক্রি করার অভিযোগ এসেছে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone