শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
প্রধানমন্ত্রী ও পুলিশের আইজিপির দেওয়া দুইটি গরু উপহার পেলেন তেলের ঘানি টানা ছয়ফুল দম্পতি

প্রধানমন্ত্রী ও পুলিশের আইজিপির দেওয়া দুইটি গরু উপহার পেলেন তেলের ঘানি টানা ছয়ফুল দম্পতি

মোঃ মাসুদ রানা রাশেদ ও হেলাল হোসেন কবির: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজির আহমেদ বিপিএম (বার)র দেওয়া দুইটি গরু উপহার পেলেন তেলের ঘানি টানা লালমনিরহাটের মোঃ ছয়ফুল ইসলাম দম্পতি।

আজ বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর বিকাল ৬টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির পক্ষে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজির আহমেদ বিপিএম (বার)র পক্ষে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা পৃথক পৃথক সময়ে দুইটি ষাড় গরু মোঃ ছয়ফুল ইসলামের হাতে তুলে দেন।

 

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা কাকিনা ইউনিয়নের তেলিপাড়া এলাকার মোঃ ছয়ফুল ইসলাম দম্পতি গরুর অভাবে নিজেই গত ছয় বছর থেকে ঘানি টেনে সরিষার তেল উৎপাদন করার ঘটনা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির দৃষ্টিগোচর হওয়ায় লালমনিরহাট জেলা প্রশাসকের মাধ্যমে মোঃ ছয়ফুল ইসলাম দম্পতির জন্য এক লক্ষ তিশ হাজার টাকা মূল্যের একটি ষাড় গরু উপহার পাঠান। অপরদিকে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজির আহমেদ বিপিএম (বার)র পাঠানো একটি ষাড় গরু লালমনিরহাট জেলার কালীগঞ্জের তেলিপাড়া এলাকায় গিয়ে পৌঁছে দেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা ও কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন।

 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সফুরা বেগম রুমী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট টিএমএ মমিন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি টিএম রাহসিন কবির।

 

লালমমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, পত্রিকার খবর পড়ে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজির আহমেদ বিপিএম (বার) লালমনিরহাটের মোঃ ছয়ফুল ইসলাম দম্পতির জন্য একটি ষাড় গরু পাঠান। আজ বৃহস্পতিবার ১০ সেপ্টম্বর দুপুরে সেই ষাড় গরুটি নিয়ে গিয়ে মোঃ ছয়ফুল ইসলাম দম্পতির হাতে তুলে দিয়েছি। আমরা আশা করি গরুর অভাবে মোঃ ছয়ফুল ইসলাম দম্পতিকে আর তেলের ঘানি টানতে হবে না।

 

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, গরুর অভাবে ঘানি টেনে সরিষার তেল উৎপাদন করছেন মোঃ ছয়ফুল ইসলাম ও মোর্শেদা বেগম দম্পতি। জাতীয় দৈনিক ও অনলাইনে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হলে বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিকারে। ছয়ফুল ইসলাম দম্পতির কষ্ট লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরু উপহার পাঠান। আজ বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর তাকে সেই গরুটি হস্তান্তর করা হয়েছে। এ সময় তাকে দুই বস্তা প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রীও প্রদান করা হয়।

 

মোঃ ছয়ফুল ইসলাম এক প্রতিক্রিয়ায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংবাদিক, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ও বসুন্ধরা গ্রুপসহ যাঁরা আমার পাশে দাঁড়িয়েছে, তাদের সবার জন্য আল্লাহর নিকট মঙ্গল কামনা করছি। যেন আল্লাহ তাদের দীর্ঘজীবী করেন এবং ভালো রাখেন। আমি কখনো ভাবতেই পারিনী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার জন্য গরু উপহার পাঠাবেন। এটি যেন স্বপ্নের মতো লাগছে।

 

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর ছয়ফুল ইসলাম দম্পতিকে নিয়ে মানবিক খবর প্রকাশিত হয় কয়েকটি গণমাধ্যমে। বিষয়টি দেখে প্রথমে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের মিসেস আফরোজা বেগম একটি ষাড় গরু ও ঘর করার জন্য এক লক্ষ নগদ টাকা, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজির আহমেদ বিপিএম (বার) একটি ষাড় গরু ও সবশেষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি ষাড় গরু প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone