শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
অ্যাসিসটিভ ডিভাইজ বিতরণ

অ্যাসিসটিভ ডিভাইজ বিতরণ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ বুধবার ৯ সেপ্টম্বর সকাল ১১টায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য অ্যাসিসটিভ ডিভাইজ বিতরণ করা হয়েছে।

 

কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কালীগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু তৈয়ব মোঃ শামসুজ্জামান, ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, সিনিয়র সহকারী শিক্ষা অফিসার বীরেন্দ্র নাথ রায়, প্রধান শিক্ষক সৈয়দা বেগম ও রমেশ চন্দ্র প্রমুখ। এতে হুইল চেয়ার, চশমা, স্ক্র্যাচ, শ্রবণ যন্ত্র ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone