শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
বেহাল সড়ক সংস্কারে এগিয়ে এলেন মেয়র রিন্টু

বেহাল সড়ক সংস্কারে এগিয়ে এলেন মেয়র রিন্টু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ২০২০ সালের ২ সেপ্টেম্বর “সাপ্তাহিক আলোর মনি” পত্রিকার অনলাইন ভার্সনে “লালমনিরহাট পৌরসভার উত্তর সাপটানা পুট্টিমারীর দোলা-আদর্শপাড়া সড়কের বেহাল দশা” শীর্ষক একটি প্রতিবেদন ‘ওই এলাকার জনসাধারণের সমস্যা চিহ্নিত করে তা সমাধানের লক্ষ্যে সংশ্লিষ্ট উর্দ্ধতন ব্যক্তির দৃষ্টিতে তুলে ধরেছেন’। তা সমাধানের লক্ষ্যে লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রিয়াজুল ইসলাম রিন্টু-এঁর উদ্যোগে আজ মঙ্গলবার ৮ সেপ্টম্বর সকাল থেকে সেই সড়কের বেহাল দশা নিরসনে ইটের রাবিশ দিয়ে গর্তগুলো মেরামত করছেন।

 

গোলাম মোস্তফা মোস্তাফিজার বলেন, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রিয়াজুল ইসলাম রিন্টুর নির্দেশে সড়কের বেহাল দশা থেকে জনগণের ভোগান্তি লাঘবে ইটের রাবিশ দিয়েছি।

 

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রিয়াজুল ইসলাম রিন্টু বলেন, ঘন বৃষ্টিতে রাস্তাটি কিছু জায়গায় গর্ত সৃষ্টি হওয়ায়  সর্বসাধারণের জন্য কিছুটা চলাচলের ব্যাঘাত লক্ষ করা গেছে। তাই আপাদত মেরামত করছি। কিছু দিনের মধ্যে নতুনভাবে কাজ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone