শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে একজনের মৃত্যু

গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে একজনের মৃত্যু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ রবিবার ৬ সেপ্টেম্বর বেলা ১১ঘটিকার সময় লালমনিরহাট জেলার সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের পূর্ব হাতুরা গ্রামের কবর স্থানে পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটার সময় বজ্রপাতে শমসের আলী (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় অন্য একজন গুরুত্বর আহত হয়েছেন। নিহত শমসের আলী ওই গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

 

স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা যায়, শমসের স্থানীয় কবরস্থানের পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটতে ছিলো এ সময় হঠাৎ বজ্রপাতে শমসের আলী মারা যান। পাশে থাকা ছোবাহান মন্ডলের ছেলে মোসলেম আলী (৫১) গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করলেও শমসের আলীকে বাঁচনো যায়নি। পরে মোসলেমকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। আহত মোসলেম এখন সুস্থ আছেন।

 

আহত মোসলেম আলী বলেন, এখনতো খড়ের সঙ্কট তাই প্রতিদিনের ন্যায় আমরা দুজন কিছুটা দুরত্ব ভাবে এলাকার রিয়াজুল জান্নাত কবর স্থানের পাশের জমির আইলে গরুর জন্য ঘাস কাটতে ছিলাম। হঠাৎ আকাশে বজ্রপাত ঘটে। চারিদিকে আগুনের শলা চোখে পড়লো সঙ্গে সঙ্গে আমি জমিতে শুয়ে পড়ি। কিছু পরেই দেখি পাশে থাকা শমসের নিথর দেহ পড়ে আছে।

 

বিকাল ৩টায় মরহুমের নামাজের জানাজা শেষে রিয়াজুল জান্নাত কবর স্থানে দাফান করা হয়। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone