শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ২নং রহমানপুরে সন্ধ্যায় এক কিশোরূর রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার।

 

বিথী অাক্তার (১৪) ঐ এলাকার বাবুল মিয়ার মেয়ে। বিথী অাক্তার পাটগ্রাম বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়তো।

 

প্রতিদিনের মত অাজ শনিবারও ৩০ অাগস্ট বাবুল বুড়িমারীতে কাজের জন্য যান। বাড়ি ফিরেন সন্ধ্যা ৭টার সময়। এরপর বাবুল বিথীর ঘরে তার ওড়না পেচানো ঝুলন্ত মরদেহ দেখতে পান।এরপর পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে অাসে।

 

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত বলেন, মরদেহ অামরা নিয়ে এসেছি।অাগামীকাল মরদেহ ময়না তদন্তের জন্য পাঠাবো।ময়না তদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা ঠিক হবেনা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone