শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ২নং রহমানপুরে সন্ধ্যায় এক কিশোরূর রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার।

 

বিথী অাক্তার (১৪) ঐ এলাকার বাবুল মিয়ার মেয়ে। বিথী অাক্তার পাটগ্রাম বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়তো।

 

প্রতিদিনের মত অাজ শনিবারও ৩০ অাগস্ট বাবুল বুড়িমারীতে কাজের জন্য যান। বাড়ি ফিরেন সন্ধ্যা ৭টার সময়। এরপর বাবুল বিথীর ঘরে তার ওড়না পেচানো ঝুলন্ত মরদেহ দেখতে পান।এরপর পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে অাসে।

 

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত বলেন, মরদেহ অামরা নিয়ে এসেছি।অাগামীকাল মরদেহ ময়না তদন্তের জন্য পাঠাবো।ময়না তদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা ঠিক হবেনা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone