শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ডাঃ এবিএম মোবাশ্বের আলম-এঁর অর্থায়নে বন্যাদূর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

ডাঃ এবিএম মোবাশ্বের আলম-এঁর অর্থায়নে বন্যাদূর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

মোঃ মাসুদ রানা রাশেদ ও হেলাল হোসেন কবির: আজ বুধবার ১২ আগস্ট লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের কিডনী বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ এবিএম মোবাশ্বের আলম-এঁর অর্থায়নে বন্যাদূর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান। বক্তব্য রাখেন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের কিডনী বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ এ বি এম মোবাশ্বের আলম প্রমুখ। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ খুনিয়াগাছ ইউনিয়ন শাখার সভাপতি মোজাম্মেল হক সরকার মানিকসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone