শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি!
৫শত গ্রাম গাঁজা ও ৫বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার

৫শত গ্রাম গাঁজা ও ৫বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় ৫শত গ্রাম গাঁজা ও ৫বোতল ফেন্সিডিলসহ ২জনকে গ্রেফতার করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

 

গতকাল সোমবার ১০ আগস্ট লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদের পূর্বদিকে রেলক্রসিং এর সামনে হতে হাতীবান্ধা থানা পুলিশ ৫শত গ্রাম গাঁজা ও ৫বোতল ফেন্সিডিলসহ ২জনকে গ্রেফতার করেছেন।

 

পুলিশ জানায়, হাতীবান্ধা থানার অভিযানে ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদের পূর্বদিকে রেলক্রসিং এর সামনে হতে ৫শত গ্রাম গাঁজা ও ৫বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আর আটক করা হয় ২জনকে। এরা হলেন- লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব বিছনদই গ্রামের মফসার আলীর পুত্র সাইদুল ইসলাম (৪৭) ও একই এলাকার আজিমুদ্দিনের পুত্র জয়নুল (২৮)।

 

হাতীবান্ধা থানার মামলা নং-৬, তারিখঃ ১০/৮/২০২০, ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(ক)/ ১৪(খ) রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone