শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
৩লাখ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ : ১০হাজার টাকা জরিমানা

৩লাখ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ : ১০হাজার টাকা জরিমানা

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নে অভিযান চালিয়ে ৬০হাজার টাকার ২টি জম জালসহ ৩লক্ষাধিক টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ ও ২জন ব্যবসায়ীকে ১০হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

 

আজ শনিবার ৮ আগস্ট সকালে মোগলহাট ইউনিয়নের দুরাকুটি বাজার ও মেঘারাম এলাকায় এ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

 

জানা গেছে, দীর্ঘদিন থেকে লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের দুরাকুটি বাজারের কয়েকটি দোকানে নিষিদ্ধ কারেন্ট জাল রেখে বিক্রি করে আসছে অসাধু ব্যবসায়ীরা। এমন এক গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায় ওই বাজারে অভিযান চালিয়ে প্রায় ২৭হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেন। যার মূল্য ৩লক্ষাধিক টাকা।

 

এ সময় মামুন মিয়া ও মোহর আলী নামে ২জন ব্যবসায়ীকে ৫হাজার টাকা করে মোট ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫দিনের কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। একই অভিযানে মোগলহাট ইউনিয়নের মেঘারাম এলাকায় রত্নাই নদীর ডান তীরে ও বাম তীরে বসানো ৬০হাজার টাকার ২টি জম জাল জব্দ করে ঘটনা স্থলেই ধ্বংস করে ভ্রাম্যমাণ আদালত।

 

দুপুরে জব্দকৃত নিষিদ্ধ কারেন্ট জাল জেলা শহরের সরকারি হাইস্কুল খেলার মাঠ সংলগ্ন খেলা মাঠে আগুনে পোড়ানো হয়।

 

এ সময় লালমনিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়, লালমনিরহাট সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুন্নবী মিঠু, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কুদ্দুস, স্থানীয় সাংবাদিক ও লালমনিরহাট সদর উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone