শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা

 

বিগত কয়েকদিন ধরে অনলাইন পোর্টাল রংপুর টাইমস ও বিটিসি নিউজসহ বিভিন্ন অনলাইন পোর্টালে এবং সোস্যাল মিডিয়ায় প্রফিট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের নামে প্রফিট ফাউন্ডেশনের ‘কে এই নুরুজ্জামান’ প্রকাশিত সংবাদ শিরোনামে বিভিন্ন কুৎসা ও বদনাম রটানো হচ্ছে যা আদৌ সত্য নয়। রটানো বিষয়গুলো আমার ও অনেকেরই দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটিতে প্রকাশ করা বিষয়গুলো মিথ্যে, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে এবং সংস্থার উন্নয়নমূলক কার্যক্রম ব্যাহত করার নিমিত্তে বিভিন্ন দাতা সংস্থা ও সরকারী-বেসরকারি দপ্তরে এ সকল মিথ্যা প্রচারণা ছড়াচ্ছে। যা আমার এ সংস্থার জন্য সম্মানহানিকর এবং সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির প্রবণতা মাত্র। কেননা প্রফিট ফাউন্ডেশন ২০০৩ সাল থেকে অধ্যবধি পর্যন্ত জেলা ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সমগ্র লালমনিরহাট জেলায় বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সুনামের সহিত সম্পাদন করে আসছে। এরই প্রেক্ষিতে ঈর্ষান্বিত হয়ে ও পারিবারিক পূর্বের শত্রুতার জের ধরে একটি কুচক্রী মহল এই সব কর্মকাণ্ড চালাচ্ছে। এ সকল কুচক্রী মহলের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে প্রফিট ফাউন্ডেশন এর স্টাফ ও ইয়ুথ গ্রুপের সদস্যরা গত ২০ মে ২০২০ তারিখে একটি সংবাদ সম্মেলন করেন এবং তাদের বিরুদ্ধে শাস্তির দাবি জানান।

 

আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

 

প্রতিবাদকারী-

মোঃ নুরুজ্জামান আহমেদ,

নির্বাহী পরিচালক,

প্রফিট ফাউন্ডেশন।

 

বিজ্ঞাপন- আলোরমনিডটকম-০১

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone