শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
২০২০টি গাছের চারা রোপণ ও বিতরণ করে মুজিববর্ষ উদযাপন করলো স্বপ্নের বাংলাদেশ

২০২০টি গাছের চারা রোপণ ও বিতরণ করে মুজিববর্ষ উদযাপন করলো স্বপ্নের বাংলাদেশ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: “গাছ লাগিয়ে যত্ন করি, সবুজ ও নিরাপদ পরিবেশ গড়ি” এই স্লোগান নিয়ে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীর বিভিন্নস্থানে ও প্রতিষ্ঠানে ২০২০টি গাছের চারা রোপণ ও বিতরণ করে মুজিববর্ষ উদযাপন করলো স্বেচ্ছাসেবা ও জনকল্যাণমূলক স্বপ্নের বাংলাদেশ।

 

আজ বৃহস্পতিবার ৬ আগস্ট বিকাল ৩টায় পাগলাহাট বাজারে অবস্থিত তরুপল্লব পাঠাগার চত্ত্বরে বৃক্ষ রোপণ করে ও একজন  শিশুর হাতে গাছের চারা তুলে দিয়ে কর্মসূচীটির শুভ উদ্বোধন করেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর।

 

পরবর্তীতে উপস্থিত জনসাধারণের মাঝে এবং পার্শ্ববর্তী স্কুল, মসজিদ, মাদ্রাসা ও প্রতিষ্ঠানে ফলজ, বনজ, ঔষধি ও ফুলের চারাসহ নানা প্রজাতির ২০২০টি গাছের চারা বিতরণ করা হয়। আম, জাম, কাঁঠাল, পেয়ারা, আমড়া, আমলকী, বহেরা, অর্জুন, জাত নিম, কৃষ্ণচূড়া, গগনশিরীষ, জারুল, বকুল, শিউলি, কামিনী, রঙ্গন, টগরসহ ২৪প্রজাতির বিভিন্ন গাছের চারা বিতরণ করা হয়।

 

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন তরুপল্লব পাঠাগারের সদস্য সচিব জনাব ডাঃ আবু ইউসুফ।

 

উক্ত অনুষ্ঠানে অত্র এলাকার সকল আগ্রহী ছাত্র-ছাত্রী, উদ্যমী তরুণ-তরুণী এবং সর্বস্তরের সম্মানিত জনসাধারণবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি আয়োজন,পরিচালনা ও সার্বিকভাবে সমন্বয় করেন জনাব স্বপ্নের বাংলাদেশের নির্বাহী পরিচালক ফারুক আহমেদ।

 

অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন স্বপ্নের বাংলাদেশ এর সদস্য কামরুল ইসলাম, মামুনুর রশিদ মুকুল, আঃ খালেক, আমিনুল ইসলাম, মজনু মিয়া, মিন্টু, সেলিমসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone