শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
হাতীবান্ধায় প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে প্রেমিকার বাড়িতে হামলা : প্রেমিকসহ বখাটে আটক

হাতীবান্ধায় প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে প্রেমিকার বাড়িতে হামলা : প্রেমিকসহ বখাটে আটক

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

 

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার মধ্যগড্ডিমারী গ্রামে বৃহস্পতিবার রাত ৯টায় প্রেমে সাড়া না দেয়ায় প্রেমিকার বাড়িতে প্রেমিকসহ সংঘবদ্ধ বখাটেরা বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। এ সময় প্রেমিকাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। গ্রামবাসীরা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এই ঘটনায় শুক্রবার ভোর রাতে হাতীবান্ধা থানা পুলিশ প্রেমিক আরিফুল (২৩), তার সহযোগী আলম (২৩) কে আটক করেছে।

হাতীবান্ধা থানা পৃুলিশ ও প্রত্যক্ষদর্শী গ্রামবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টায় হঠাৎ হাতীবান্ধা উপজেলার মধ্যগড্ডিমারী গ্রামের কৃষক আজিজার রহমানের বাড়িতে কয়েকজন বখাটে হামলা করে। এ সময় হামলাকারীরা বাড়ি ঘরের ব্যাপক ভাংচুর চালায়। সেই সাথে তার কিশোরী মেয়েকে খুঁজতে থাকে। এ ঘটনার এক পর্যায়ে মেয়েকে অপহরণের চেষ্টা চালায়। গ্রামবাসীরা সাংবাদিকদের জানান, একই গ্রামের মৃত নুরল হকের ছেলে আরিফুল (২৩) প্রায় সময় আজিজারের মেয়েকে প্রেম নিবেদন করে আসছিল। এই একপেশে প্রেমিককে কিশোরী মেয়েটি না করে দেয়। সেই সাথে ঘটনাটি তার পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক আরিফুল তার বখাটে বন্ধুদের নিয়ে প্রেমিকার বাড়িতে হামলা চালায়। এই ঘটনায় হামলার স্বীকার পরিবারের প্রধান আজিজার রহমান বাদি হয়ে হাতীবান্ধা থানায় রাতেই মামলা করে। হাতীবান্ধা থানা পুলিশ প্রেমিক আরিফ ও তার বখাটে বন্ধু আলম (২৩) কে আটক করেছে। আটক আলম একই উপজেলার পশ্চিমসারডুবি গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক সাংবাদিকদের জানান, বখাটেদের বিরুদ্ধে মামলা হয়েছে। ২জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone