শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
পশুর সাথে মানুষের নির্মম আচরণ : হাতীবান্ধা থানায় অভিযোগ

পশুর সাথে মানুষের নির্মম আচরণ : হাতীবান্ধা থানায় অভিযোগ

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

 

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় বাদাম ক্ষেতের পাতা খাওয়ায় ছাগলকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিচারের দাবিতে রক্তাক্ত ছাগলটিকে নিয়ে হাতীবান্ধা থানায় হাজির হয়েছিল ছাগলের প্রতিপালক কৃষক রফিকুল ইসলাম ভুট্টু। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সন্ধ্যা হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের বিজিবি ক্যাম্পের উত্তর পার্শ্বে ৮নং ওয়ার্ডে।

হাতীবান্ধা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এই গ্রামের আবু বক্কর (৫৫) ছাগলটিকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। অবলা এই পশুটি তার বাদাম খেতের পাতা খেয়েছে, এই অপরাধে। আবু বক্কর একই গ্রামের মৃত তফিজ উদ্দিনের ছেলে ও ভুট্টু’র প্রতিবেশী। এই ঘটনায় ছাগলটির পিছনের ডান পায়ের উপরে মারাত্মক ক্ষত সৃষ্টি হয়ে। পশুর সাথে এই নিষ্ঠুর আচরণের বিচার চেয়ে কৃষক ভুট্টু ছাগলটিকে নিয়ে হাতীবান্ধা থানায় হাজির হয়েছে। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক সাংবাদিকদের জানান, ছাগলের প্রতিপালকে থানায় লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেয়া হয়। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। লালমনিরহাট জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান সাংবাদিকদের জানান, কোন প্রাণি বা পশুর সাথে এমন আচরণ কখনোই ঠিক নয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone