শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
নিখোঁজের ১দিন পর শিশু ও ৩দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নিখোঁজের ১দিন পর শিশু ও ৩দিন পর যুবকের মরদেহ উদ্ধার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটে নিখোঁজের ৩দিন পর বেলাল হোসেন (৩০) নামে এক যুবক ও নিখোঁজের ১দিন পর গালিব হোসেন (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

আজ সোমবার ২৭ জুলাই দুপুরে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের যুগীপাড়া জোড়াদেবী এলাকা থেকে ওই যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

 

মৃত্য বেলাল হোসেন ছিলেন মাইক্রো চালক ও সদ্য বিবাহিত। সে লালমনিরহাট সদর উপজেলার হাড়িভাঙ্গা এলাকার আবুল কালামের পুত্র।

 

স্থানীয়রা জানান, গত শনিবার ২৫ জুলাই রাত ৯টার দিকে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী বাজারে একজনের সঙ্গে দেখা করতে এসে আর বাড়ি ফিরেনি সদ্য বিবাহিত মাইক্রো চালক বেলাল হোসেন। অনেক খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে বেলাল হোসেনের মা জরিনা বেগম বাদী হয়ে গতকাল রবিবার ২৬ জুলাই লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। আজ সোমবার ২৭ জুলাই দুপুরে জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের যুগীপাড়া জোড়াদেবী এলাকায় বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের পাশে পাটক্ষেতে কাজ করতে গিয়ে অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। মৃত্য বেলাল হোসেনের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেন। পরিবার ও স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা বেলাল হোসেনকে হত্যা করে জাতীয় মহাসড়কের পাশে পাটক্ষেতে ফেলে দেয়।

 

আদিতমারী থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এদিকে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় নিখোঁজ হওয়ার ১দিন পর গালিব হোসেন (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

 

আজ সোমবার ২৭জুলাই সকালে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌধুরী বাজার ওয়াবদা ব্রীজের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। গালিব হোসেন ওই এলাকার ইদ্রিস আলীর পুত্র।

 

মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন মহিষখোচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone