শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার!
সাংবাদিক, অা’লীগের সিনিয়র সহসভাপতিসহ করোনায় ১৭জন অাক্রান্ত

সাংবাদিক, অা’লীগের সিনিয়র সহসভাপতিসহ করোনায় ১৭জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় নতুন করে ঘাতক করোনায় লালমনিরহাটের সাংবাদিক, জেলা অাওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, লালমনিরহাট সদর হাসপাতালের স্টাফ, ২৭তম অানসার ব্যাটালিয়নের সদস্য ছাড়াও লালমনিরহাট পৌরসভার টিউমলপাড়া, মাস্টারপাড়াসহ শহরের বিভিন্ন এলাকার ১৭জন করোনায় অাক্রান্তের খবর নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ রোববার ২৬ জুলাই রাত ১০টায় লালমনিরহাট সিএস অফিস জানান, শুধু মাত্র লালমনিরহাট পৌরসভার মধ্যে করোনায় ১৭জন অাক্রান্ত হয়। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় ৩শত ৪৫জন করোনা রোগী এদের মধ্যে ২শত ১২জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ৪জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone