শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
ন্যায্য মজুরির দাবীতে লোড-আনলোড শ্রমিকদের মানববন্ধন ও মৌন মিছিল

ন্যায্য মজুরির দাবীতে লোড-আনলোড শ্রমিকদের মানববন্ধন ও মৌন মিছিল

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ রবিবার ২৬ জুলাই বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের মহেন্দ্রনগর এলাকায় লালমনিরহাট সদর উপজেলা লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের আয়োজনে সরকার ঘোষিত গেজেট অনুযায়ী ন্যায্য মজুরির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি মমিনুল ইসলাম বাবুর নেতৃত্বে কর্মসূচীতে বিভিন্ন সরকারী শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের কর্মরত ৫শতাধিক শ্রমিক অংশগ্রহণ করেন।

 

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, আমরা মাথার ঘাম পায়ে ফেলে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে আসছি। একই সাথে অত্যন্ত নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার প্রচেষ্টায় নিয়োজিত আছি। অথচ সেই শ্রমিকদের ভাগ্যোন্নয়নে সমাজের বা রাষ্ট্রের কোনো পক্ষই মনোযোগী হয়ইনি এমনকি শ্রমিকদের প্রকৃত অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে নানাভাবে।

 

এ মানববন্ধনে শ্রমিকরা শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন মজুরি কমিশন বোর্ড কর্তৃক ঘোষিত গেজেট অনুযায়ী শ্রমিকের মজুরির দাবী জানান।

 

পরে তারা মুখে মাস্ক ও কাপড় বেঁধে মৌন মিছিল করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone