শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
লালমনিরহাটে বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনার মামলা রেকড করেনি পুলিশ : পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

লালমনিরহাটে বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনার মামলা রেকড করেনি পুলিশ : পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাটে বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনার মামলা ঘটনার ১০দিনেও পুলিশ রেকড করেনি। লালমনিরহাট পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভোক্তভোগী পরিবার।

জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া গ্রামের মৃত্যু অাব্দুল জব্বারের ছেলে অাবুল কাশেমের বাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার অাবেদ অালীর ছেলে অানিছুর রহমানগং পরিকল্পিত ভাবে ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে গত ১৯ মে রোববার সকাল সাড়ে ৬টায় অাবুল কাশেমের বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও বেধরক মারপিট করলে অাবুল কাশেমসহ ৪জন গুরুত্বর অাহত হয়। এ সময় হামলাকারীরা লকার ভেঙ্গে নগদ ৪লক্ষ টাকা ও ৩ভরি স্বর্ণ নিয়ে যায়।  সকাল বেলা এমন হামলা চালালে এলাকা জুড়ে অাতংক বিরাজ করে। ক্ষতিগ্রস্থ পরিবার জানান, সম্প্রতি তিস্তা বাস স্ট্যান্ডে তাদের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। যার অভিযোগ লালমনিরহাট সদর থানায় দেয়ার পরেও কোন ব্যবস্থা গ্রহণ না করায় অানিছুর রহমানগং বেপরোয়া ভাবে সন্ত্রাসী কর্মকান্ড একের পর এক চালিয়ে যাচ্ছে।  এ ব্যাপারে অভিযোগ টি  লালমনিরহাট সদর থানা এস অাই হাফিজুর রহমান তদন্ত করলে ও রহস্যজনক কারনে মামলা রেকড না হওয়ায় ভূক্তভোগিরা লালমনিরহাট পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone