শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
বেপরোয়া চালকের জন‍্য একজনের মৃত‍্য অপরজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

বেপরোয়া চালকের জন‍্য একজনের মৃত‍্য অপরজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ শুক্রবার ২৪ জুলাই সন্ধ্যা ৭টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নে বাজেমুজরাই গ্রামের সেনপাড়ায় বেপরোয়া গাড়ি চালকের কারনে একজনের মৃত‍্য ও অপর জন মৃত‍্যর সাথে পাঞ্জা লড়ছে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত‍্য   রুহণী মালির স্ত্রী স্বাবিত্রী (৭০) ও তার দেবর অমূল‍্য মালী (৭২) দুজনে বসে স্বাবিত্রীর বাড়ির উঠানে বসে কথা বলতেছিলো এমন সময় একটি বেপরোয়া মটর সাইকেল চালক এসে তাদের উপরে মটর সাইকেলটি তুলে দেয়। পরে এলাকাবাসী ছুটে এসে মটর সাইকেলটিকে আটক করে। চালক পালিয়ে যায়।

 

এলাকাবাসী স্বাবিত্রী ও তার দেবর অমূল‍্য মালী (৭২) দুজনকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত্ব চিকিৎসক স্বাবিত্রীকে মৃত্যু বলে ঘোষণা করে। আর অমূল‍্য মালী চিকিৎসাধীন রয়েছে।

 

জানা যায়, বেপরোয়া মটর সাইকেল চালক পাশের গ্রামের মরতুজার ছেলে মশিয়ার রহমান (২২)। এই ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ঘটনা স্থানে একটি টহল পুলিশের গাড়ি গেলে সেটি এলাকাবাসির তোপের মুখে পরে।

 

মৃত্য মায়ের ছেলে স্বপন সেন সাপ্তাহিক আলোর মনি ডটকম অনলাইনকে অশ্রু ভেজা চোখে বলে, তার মায়ের হত্যাকারীর সঠিক বিচার দাবি জানায়।

 

আহত ব‍্যক্তির ছেলে চিত্ত রজ্ঞনও এর সঠিক বিচার দাবি করেন।

 

লালমনিরহাট সদর থানার এসআই আশাফুল ইসলাম সাপ্তাহিক আলোর মনি ডটকম অনলাইনকে বলেন, ঘটনা শুনে আমরা একটি টহল টিম ঘটনা স্থলে এসেছি, বিষয়টি মর্মান্তিক আইন অনুযায়ী ব‍্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone