শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
বেপরোয়া চালকের জন‍্য একজনের মৃত‍্য অপরজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

বেপরোয়া চালকের জন‍্য একজনের মৃত‍্য অপরজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ শুক্রবার ২৪ জুলাই সন্ধ্যা ৭টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নে বাজেমুজরাই গ্রামের সেনপাড়ায় বেপরোয়া গাড়ি চালকের কারনে একজনের মৃত‍্য ও অপর জন মৃত‍্যর সাথে পাঞ্জা লড়ছে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত‍্য   রুহণী মালির স্ত্রী স্বাবিত্রী (৭০) ও তার দেবর অমূল‍্য মালী (৭২) দুজনে বসে স্বাবিত্রীর বাড়ির উঠানে বসে কথা বলতেছিলো এমন সময় একটি বেপরোয়া মটর সাইকেল চালক এসে তাদের উপরে মটর সাইকেলটি তুলে দেয়। পরে এলাকাবাসী ছুটে এসে মটর সাইকেলটিকে আটক করে। চালক পালিয়ে যায়।

 

এলাকাবাসী স্বাবিত্রী ও তার দেবর অমূল‍্য মালী (৭২) দুজনকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত্ব চিকিৎসক স্বাবিত্রীকে মৃত্যু বলে ঘোষণা করে। আর অমূল‍্য মালী চিকিৎসাধীন রয়েছে।

 

জানা যায়, বেপরোয়া মটর সাইকেল চালক পাশের গ্রামের মরতুজার ছেলে মশিয়ার রহমান (২২)। এই ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ঘটনা স্থানে একটি টহল পুলিশের গাড়ি গেলে সেটি এলাকাবাসির তোপের মুখে পরে।

 

মৃত্য মায়ের ছেলে স্বপন সেন সাপ্তাহিক আলোর মনি ডটকম অনলাইনকে অশ্রু ভেজা চোখে বলে, তার মায়ের হত্যাকারীর সঠিক বিচার দাবি জানায়।

 

আহত ব‍্যক্তির ছেলে চিত্ত রজ্ঞনও এর সঠিক বিচার দাবি করেন।

 

লালমনিরহাট সদর থানার এসআই আশাফুল ইসলাম সাপ্তাহিক আলোর মনি ডটকম অনলাইনকে বলেন, ঘটনা শুনে আমরা একটি টহল টিম ঘটনা স্থলে এসেছি, বিষয়টি মর্মান্তিক আইন অনুযায়ী ব‍্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone