শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ

করোনায় ১০জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় নতুন করে লালমনিরহাটে ১০জন করোনায় অাক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ বুধবার ২২ জুলাই লালমনিরহাট সিএস অফিস জানান, লালমনিরহাট পৌরসভার সাপটানা বাজার, অাদর্শ পাড়া, মাস্টারপাড়া, রামকৃষ্ণ মিশন রোড, লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের মোগলহাট এলাকায়, পঞ্চগ্রাম ইউনিয়নের পঞ্চগ্রাম এলাকায় এবং লালমনিরহাট ডিসি অফিসের স্টাফসহ লালমনিরহাট সদরে ৯জন এবং লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার দক্ষিণ সিন্দুনা এলাকায় ১জনসহ লালমনিরহাট জেলায় ১০জন করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় ২শত ৯৪জন করোনা রোগী এর মধ্যে ১শত ৯৫জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ৪জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone