শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
আদিতমারী ইউএনও’র নাম ব্যবহার করে তারই গাড়ি চালককের প্রতারণা

আদিতমারী ইউএনও’র নাম ব্যবহার করে তারই গাড়ি চালককের প্রতারণা

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা নির্বাহী অফিসারের নাম ব্যবহার করে প্রতারণার মাধ্যমে তারই গাড়ি চালক একজন ঠিকাদারের নিকট থেকে হাতিয়ে নিয়েছে ২লাখ টাকা। এ ঘটনায় ভুক্তভোগী ওই ঠিকাদার টাকা উদ্ধারে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসারে নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।

 

লিখিত অভিযোগে জানা গেছে, আদিতমারী উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক আজিজুল ইসলাম গত ১৭ মে উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি নিয়ে উপজেলার পশ্চিম ভেলাবাড়ী গ্রামের ঠিকাদার সোহেল রানার বাড়িতে যান। ঠিকাদারের বাড়ি গিয়ে তিনি জানান, উপজেলা নির্বাহী অফিসার তাকে একটি ঠিকাদার কাজ দিতে চান। এ জন্য তার ঠিকাদার প্রতিষ্ঠানের লাইসেন্স এবং ২লাখ টাকা চেয়েছেন। উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি দেখে ঠিকাদার সোহেল রানা বিশ্বাসের সাথে ২লাখ টাকা তুলে দেন গাড়ি চালক আজিজুল ইসলামের হাতে। এরপর থেকেই গাড়ি চালক আজিজুল ইসলাম বিভিন্ন টালবাহানা করে ঘোরাতে থাকেন ঠিকাদার সোহেল রানাকে। পরে তার এই প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ঠিকাদার সোহেল রানা গত ৮ জুলাই আদিতমারী উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগ পাওয়ার পর-পরই ইউএনও অভিযোগকারী সোহেল রানার উপস্থিতিতে গাড়ি চালককে ডেকে নিয়ে অভিযোগের বিষয়ে জানতে চান। এ সময় গাড়ি চালক আজিজুল ইসলাম টাকা নেওয়ার কথা স্বীকার করলেও ইউএনওর কথা বলে টাকা নেয়ার কথা অস্বীকার করেন।

 

এদিকে আরও অনেক ভুক্তভোগী গাড়ি চালক আজিজুল ইসলাম এর প্রতারণার স্বীকার হয়েছেন বলে খবর নিয়ে জানা গেছে। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্প্রতি অবসরে যাওয়া চতুর্থ শ্রেণীর কর্মচারী আব্বাস উদ্দিনের নিকট থেকে তার ছেলেকে চাকরি দেবার কথা বলে টাকা হাতিয়ে নেন। সারপুকুর ইউনিয়নের আরেকজন মুক্তিযোদ্ধার নিকট থেকেও একই কায়দায় নেন টাকা। পরে তাদের টাকাও উদ্ধার করে দেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার।

 

এদিকে সম্প্রতি উপজেলা ক্যাম্পাসের ১২টি মূল্যবান গাছ ওই গাড়ি চালক আজিজুল ইসলাম কেটে নিয়ে গেছেন।

 

এ বিষয়ে জানতে চাইলে গাড়ি চালক আজিজুল ইসলাম এ বিষয়ে কোন সংবাদ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন।

 

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন সাংবাদিকদের বলেন, গাড়ি চালক আজিজুল ইসলামকে সোহেল রানার টাকা ফেরত দিয়েছে। গাড়ি চালক আজিজুল ইসলাম এর বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone