শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
করোনায় ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি নাজনীন হকের মৃত্যু

করোনায় ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি নাজনীন হকের মৃত্যু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি নাজনীন হক (৫০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

আজ সোমবার ২০ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে শ্বাসকষ্ট জর্ণিত সমস্যা ভুগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

সমাজ সেবী নাজনীন হকের মৃত্যুতে শোক জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা, সাবেক প্রতিমন্ত্রী ও ক্যাপ্টেন (অবঃ) মোতাহার হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, বিশিষ্ট কবি, সাহিত্যিক ও সমাজ সেবী ফেরদৌসী বেগম বিউটি। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

সমাজ সেবী নাজনীন হক জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, আদিতমারী উপজেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান, লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল হক-এঁর স্ত্রী।

 

তিনি ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি ও স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা ছিলেন।

 

সমাজ সেবী নাজনীন হকের কয়েক দিন আগে জ্বর, সর্দি, গলাব্যাথা দেখা দেয়। এরপর নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস পরীক্ষায় তিনিসহ তার পরিবারের ১০জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। ২দিন আগে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone