শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ

করোনায় ১২জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় নতুন করে লালমনিরহাটে ১২জন ঘাতক করোনায় অাক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ শনিবার ১৮ জুলাই রাত ৯টা ৫মিনিটে লালমনিরহাট সি এস অফিস জানান, লালমনিরহাট পৌরসভার রামকৃষ্ণ মিশন রোড এলাকায় ২জন, সাপটানা বাজার এলাকায় ৩জন, বিডিঅার রোড খোচাবাড়ী এলাকায় ১জন, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডার তিস্তাতে ১জন ও কুলাঘাট এলাকার বনগ্রামে ১জন, অাদিতমারী উপজেলা পরিষদের স্টাফ ১জন, হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী এলাকার ১জন, সিন্দুনা এলাকার ১জন ও সিংগীমারী এলাকার ১জনসহ মোট লালমনিরহাট জেলায় ১২জন করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় মোট এ যাবত করোনা রোগীর সংখ্যা ২শত ৫১জন এদের মধ্যে ১শত ৭২জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছে ২জন। সরকারি স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানায় লালমনিরহাটে হু হু করে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে বলে সচেতনমহলের দাবী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone