শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

করোনায় ১২জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় নতুন করে লালমনিরহাটে ১২জন ঘাতক করোনায় অাক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ শনিবার ১৮ জুলাই রাত ৯টা ৫মিনিটে লালমনিরহাট সি এস অফিস জানান, লালমনিরহাট পৌরসভার রামকৃষ্ণ মিশন রোড এলাকায় ২জন, সাপটানা বাজার এলাকায় ৩জন, বিডিঅার রোড খোচাবাড়ী এলাকায় ১জন, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডার তিস্তাতে ১জন ও কুলাঘাট এলাকার বনগ্রামে ১জন, অাদিতমারী উপজেলা পরিষদের স্টাফ ১জন, হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী এলাকার ১জন, সিন্দুনা এলাকার ১জন ও সিংগীমারী এলাকার ১জনসহ মোট লালমনিরহাট জেলায় ১২জন করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় মোট এ যাবত করোনা রোগীর সংখ্যা ২শত ৫১জন এদের মধ্যে ১শত ৭২জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছে ২জন। সরকারি স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানায় লালমনিরহাটে হু হু করে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে বলে সচেতনমহলের দাবী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone