শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তার সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন

সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তার সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট পৌরসভার সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তা সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন করেছে।

 

মঙ্গলবার ১৪ জুলাই সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ওই আবাসনে যাওয়ার মূল রাস্তার হাঁটু পানিতে দাড়িয়ে ১ঘন্টাব্যাপী তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

এ মানববন্ধনে পাশাপাশি অবস্থিত দুটি আবাসনে বসবাসরত ৩শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

 

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাপটানা আবাসন আশ্রয়ণ প্রকল্প বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রাশেদ ইসলাম, সাধারণ সম্পাদক রাজু ইসলাম, আবাসনবাসী মোহব্বর আলী, দীপু ও স্কুল ছাত্রী রাফিয়া খাতুন প্রমুখ।

 

সাপটানা আবাসন আশ্রয়ণ প্রকল্প বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রাশেদ ইসলাম বলেন, সরকারী এ আবাসন প্রতিষ্ঠার পর থেকে রাস্তার জন্য ভোগান্তিতে পড়েছে আবাসনের ৩শত ১০টি পরিবারের প্রায় সহস্রাধিক মানুষ। বর্ষা মৌসুমে অল্প বৃষ্টির পানিতে রাস্তার অর্ধেক অংশ তলিয়ে যায়। আর বাকি রাস্তা বড় বড় গর্ত ও কাদায় পিচ্ছিল হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা যাতায়াতে চরম ভোগান্তি পড়ে। এই রাস্তায় কোন যানবাহন চলাচল না করায় অসুস্থ্য রোগীকে নিয়ে পড়তে হয় চরম বিড়ম্বনায়। গত ৫বছরে রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের কাছে ঘুরেও কোন কাজ হয়নি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone