শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকঃ) পরীক্ষার ফলাফল প্রকাশিত বিশ্ব মা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত আদিতমারী কান্তেশ্বর বর্মন বালিকা বিদ্যালয় ও কলেজে ক্লাস চলাকালীন আগুণ; পুড়ে গেছে দুটি শ্রেণী কক্ষ! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ১৮হাজার টাকা জরিমানা লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার! লালমনিরহাটে করলায় লাভবান কৃষক, বাড়ছে আবাদ লালমনিরহাট-২ আসনের এমপির ছেলে ও সহোদর ভাইয়ের হলফনামা: আয় ও সম্পদে ছেলের চেয়ে ভাই এগিয়ে! লালমনিরহাটে রসালো লিচু এখন লাল রঙে রাঙাচ্ছে! কবিতা হোক কিছু সেচ পাম্পে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বায়ান্নর ভাষা সৈনিকের পুত্রের মৃত্যু!
১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠিত

১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠিত

লালমনিরহাটে “সচেতনতা-স্বীকৃতি-মূল্যায়ন: শুধু বেঁচে থাকা থেকে সমৃদ্ধির পথে যাত্রা” স্লোগান নিয়ে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১০টায় লালমনিরহাট জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবনে লালমনিরহাট জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে লালমনিরহাট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, আদিতমারী বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়, নর্থবেঙ্গল বাক ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, কালীরহাট প্রতিবন্ধী বিদ্যালয়, নজীর, বিত্তহীন সমাজ উন্নয়ন সংস্থা, পড়শী ও রাসা এর সহযোগিতায় এ র‍্যালি, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

লালমনিরহাট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মতিয়ার রহমান-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম পিপিএম, লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায়, বিশিষ্ট সমাজসেবী ফেরদৌসী বেগম বিউটি। এ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এর আগে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষ্যে অতিথিদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে লালমনিরহাট জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone