শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
লালমনিরহাটে ভাইস চেয়ারম্যান হলে গতানুগতিক ধারাকে পরিবর্তন ঘটাবে হেলাল হোসেন কবির

লালমনিরহাটে ভাইস চেয়ারম্যান হলে গতানুগতিক ধারাকে পরিবর্তন ঘটাবে হেলাল হোসেন কবির

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন কবি ও সাংবাদিক হেলাল হোসেন কবির।

 

এ বিষয়ে হেলাল হোসেন কবির বলেন, সৃজনশীল কাজের মাধ্যমে লালমনিরহাট সদর উপজেলা পরিষদকে সাজাতে ও সাধারণ মানুষের সঠিক সেবার ফিরে দিতে কাজ করবো, সেই সাথে এই এলাকায় সর্বক্ষেত্রে উন্নয়নের ছোয়া যাতে ছড়িয়ে পড়ে সেই জন্য জনগণের মতামত নিয়ে কর্তৃপক্ষের সাথে জোড়ালো ভূমিকা পালন করে যাবো। বিশেষ করে লালমনিরহাট উন্নয়নের ১২দফা দাবি বাস্তবায়নের আন্দোলনের যে দাবিগুলোর আদায় হয়নি তার জন্য কর্তৃপক্ষের সাথে জোড়ালো ভূমিকা রাখার চেষ্টা করবো।

 

তিনি  দলমত নির্বিশেষে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা চেয়ে আরও বলেন, এখানে বেকারদের কর্মসংস্থান নেই, দীর্ঘদিন ধরে লালমনিরহাটের গা ঘেঁষে থাকা ভারতের সীমান্ত তিস্তা ও ধরলা পাড়ের মানুষদের কথা চিন্তা করে পত্রিকায় লেখালেখিসহ বিভিন্ন সামাজিক আন্দোলন করে আসছি, লালমনিরহাট নিয়ে মনের ভিতর স্বপ্ন দেখি, মাদকসহ সকল সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের চেষ্টা করবো এবং সরকারের উন্নয়নের ধারাকে বজায় রাখবো, জনগণের ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে চলতি গতানুগতিক ধারাকে পরিবর্তন ঘটাবো ইনশাআল্লাহ, প্রিয় ভোটারদের উদ্দশ্যে বলছি ভোট সেন্টার গিয়ে ভোট কাউকে না কাউকে তো দিতে হয় আমাকে ভোট দিয়ে জয় করলে আমি আমার মেধা ও শ্রম লালমনিরহাট সদর উপজেলাবাসীর জন্য উৎসর্গ করবো।

 

জানা যায়, হেলাল সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনের সাথে জড়িত আছেন এবং বিভিন্ন আন্দোলন করে যাচ্ছেন। তরুণ এই মানুষটি বহুদিন ধরে সাধারণ মানুষের পাশে থেকে তাদের কথা পত্রিকায় লেখনির মাধ্যমে তুলে ধরেছেন সকলের কাছে। সাধারণ মানুষের সুখ-দুঃখ নিয়ে বেশ জোড়ালো সাংবাদিকতায় মেথে থাকেন। যার কারণে কয়েকবার নিজেকেই খবরের শিরোনাম হতে হয়েছিলো। টাকার কাছে নিজের পেশাকে বিক্রি না করে প্রতিবেদন করেছেন শক্ত হাতে। এমন কিছু প্রতিবেদন প্রকাশ করায় ২০১২ সালে ১৭ ডিসেম্বর রাতে সন্ত্রাসীরা তাকে জবাই করে ফেলে রেখে যায়। মহান সৃষ্টিকর্তার রহমতে, তিনি বেঁচে গেছেন। অসহায় মানুষদের পাশে দাঁড়ানো যেন তার হৃদয়ে গেঁথে গেছে। বিভিন্ন ভাবে মানুষের পাশে দাঁড়িয়ে চলছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone