শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
সেই চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার : ১জন গ্রেফতার

সেই চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার : ১জন গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের চুরি হওয়া ৫টি ল্যাপটপ ও ১টি প্রজেক্টরসহ আনোয়ার হোসেন সজীব (২৫) নামে ১জনকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

 

আজ মঙ্গলবার ৭ জুলাই বিকালে কালীগঞ্জ উপজেলার কাজীরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন সজীব কালীগঞ্জ উপজেলার কাজীরহাট এলাকার কুতুব উদ্দিনের পুত্র।

 

জানা গেছে, গত ১৭ মে দিনগত রাতে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার হ্যাসবলের রড কেটে ৯টি ল্যাপটপ চুরি হয়। চুরি যাওয়ার পর এ ঘটনায় ওই স্কুলের প্রধান শিক্ষক প্রদীপ কুমার সরকার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশের একটি টিম গঠন করা হয়। এই টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫টি ল্যাপটব ও ১টি প্রজেক্টরসহ আনোয়ার হোসেন সজীব নামে ১জনকে গ্রেফতার করে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার বিকালে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আনোয়ার হোসেন সজীবকে তার বাড়ি থেকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone