শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি!
কাশিমপুরে শিশু অপহরণের ৮ দিন পেরিয়ে গেলেও নেই উদ্ধার তৎপরতা ও খোঁজ!

কাশিমপুরে শিশু অপহরণের ৮ দিন পেরিয়ে গেলেও নেই উদ্ধার তৎপরতা ও খোঁজ!

গাজীপুর সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ডের ৪নং গেট সংলগ্ন কফিল উদ্দিন স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী সিনহা (১২) কে অপহরণ করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে ওই কিশোরীর বাবা কামাল হোসেন অভিযোগ করে বলেন, আমার মেয়ে অপহরণের ৮ দিন পেরিয়ে গেলেও অপ্রাপ্তবয়স্ক ওই শিক্ষার্থীর এখনও খোঁজ মিলছে না এবং বারবার অপহরণকারীরা বিভিন্ন নাম্বার থেকে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছেন গত ৮দিন ধরে।

এদিকে এই অপহরণের ঘটনায় কিশোরীর বাবা গত ২৪ সেপ্টেম্বর রাতে কাশিমপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মোঃ কামরুজ্জামান কামাল (৪১), জাতীয় পরিচয় পত্র নং ১৯৮২৭২১৪৭১৩৯৫২৮৮৭, পিতাঃ মৃত হোসেন আলী, মাতাঃ মোছাঃ ফুলেছা আক্তার, বলাইশিমুল, থানাঃ কেন্দুয়া, জেলাঃ নেত্রকোনা, বর্তমান ঠিকানা মামুন নগর, ভবানীপুর (স্বাধীন এর বাড়ীর ভাড়াটিয়া), ০২নং ওয়ার্ড, থানাঃ কাশিমপুর। অভিযোগকারী কামাল এর বড় মেয়ে মোসাঃ মোহনা আক্তার সিনহা (১২)। সে কাশিমপুর থানাধীন মামুন নগর সাকিনস্থ কফিল উদ্দিন পাবলিক স্কুল এন্ড কলেজে ৭ম শ্রেণিতে পড়াশোনা করে। গত ২৪-০৯-২০১৩ইং তারিখ দুপুর অনুমান ০২.২০ ঘটিকার সময় আমার মেয়ে মোহনা আক্তার সিনহা বাসার ৩য় তলা হতে নিচে দোকানে যায় সাবান কেনার জন্য। পরবর্তী সময়ে আমার মেয়ে বাসাতে ফিরে না আসলে আত্মীয় স্বজনের বাড়ী সহ আশেপাশের সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করিতে থাকি। খোঁজাখুজির একপর্যায়ে একই তারিখ বিকাল অনুমান ৩.০০ ঘটিকার সময় অজ্ঞাতনামা ব্যাক্তি মোবাইল নং- ০১৭৬৭০৫৫৪০৫ দ্বারা আমার মোবাইল ফোনে কল করিয়া বলে যে, আপনার মেয়ে মোহনা আক্তার সিনহা চাকুরী করার জন্য আমার কাছে আছে এবং আপনি উত্তরা, আব্দুল্লাহপুর রেল গেইট পার হয়ে ট্রান্সমিটার মোড়ে আসেন বলিয়া কল কাটিয়া দেয়। একই তারিখ রাত অনুমান ০৮:০০ ঘটিকার সময় আমি উত্তরা, আব্দুল্লাহপুর রেল গেইট ট্রান্সমিটার মোড়ে যাইয়া অজ্ঞাতনামা ব্যাক্তির মোবাইল ০১৭৬৭-০৫৫৪০৫ এ কল করিয়া আমার মেয়ের বিষয়ে জিজ্ঞাসা করিলে অজ্ঞাতনামা ব্যাক্তিরা বিভিন্ন স্থানে যেতে বলে এবং তালবাহানা মূলক কথা বলে কল কাটিয়া দেয়। গত (২৫-০৯-২০২৩ইং) সকাল আনুমানিক ০৯.১৪ মিনিটে অজ্ঞাত ব্যাক্তি ০১৯৩১-৪৭৬৪৫৭ নাম্বারে হতে আমাকে কল করিয়া আমাকে বলে আপনার মেয়ে আমাদের কাছে জিম্মি আছে ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা দিন তাহলে আপনার মেয়েকে ফেরত পাবেন। যদি টাকা না দেই তাহলে বিবাদীগণ আমার মেয়েকে মেরে ফেলবে বলে হুমকী প্রদান করে এবং নগদ নাম্বার- ০১৯৩১-৪৭৬৪৫৭, বিকাশ নং- ০১৯৭০-৬০৭৭৮৮ দিয়ে টাকা পাঠাতে বলে। অপহরনের বিষয়ে কাশিমপুর থানায় অভিযোগ দায়ের করে কিশোরীর বাবা কামরুজ্জামান কামাল তিনি এ প্রতিবেদককে বলেন, যে কোন সময় আমার মেয়েকে বড় ধরনের ক্ষতি করতে পারে। যেন আমার মেয়েকে অক্ষত অবস্থায় ফিরে পাই আপনাদের সংবাদ প্রকাশের মাধ্যমে। আইনসৃংখলাবাহীনি যেনো অতি দ্রুত আমার মেয়েকে উদ্ধার ও উপরোক্ত বিবাদীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে।

এ বিষয়ে কাশিমপুর থানার অফিসার্স ইনচার্জ সৈয়দ মো. রাফিউল করিম বলেন, অপহরণের ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। এ বিষয়ে অপহরণকৃত শিশুকে উদ্ধার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone