শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে সম্পর্ক নেই এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের

ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে সম্পর্ক নেই এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ‘Iqbar Hossain Mamun’ নামে খোলা ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের কোন সম্পর্ক নেই। এমন কথা জানিয়ে একটি সাধারণ ডায়েরী করেছে এ্যাডঃ ইকবাল হোসেন মামুন।

 

গতকাল বৃহস্পতিবার ২ জুলাই এ্যাডঃ ইকবাল হোসেন মামুন স্বাক্ষরিত সাধারণ ডায়েরীতে এ তথ্য জানানো হয়।

 

লালমনিরহাট সদর থানার সাধারণ ডায়েরী নং ৯৪/ ২০২০ তাং ০২/০৭/২০২০ইং।

 

সাধারণ ডায়েরীতে বলা হয়েছে, এই ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের কোনো প্রকার সম্পর্ক নেই।

 

গতকাল সন্ধ্যা ৭টার সময় লালমনিরহাটের খোর্দ্দ সাপটানার মৃত্যঃ খন্দকার ইছাহাকের পুত্র খন্দকার রাশেদ বাবু জানায়, আমার ছবি ব্যবহার করে ফেইক আইডি ব্যবহার করে তার কাছে ম্যাসেঞ্জারে টাকা ধার চেয়েছে মর্মে উক্ত সাধারণ ডায়েরীতে উল্লেখ করেছেন তিনি।

 

আরও উল্লেখ করেছেন যে, উক্ত ফেইক আইডি দিয়ে প্রতারণাসহ বিকাশ নাম্বার- ০১৩১৫২৬৭৪৬৩ এই নাম্বারে টাকা চাচ্ছে এতে করে আমার সুনাম নষ্ট করছে।

 

ভবিষ্যতে যেন এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে, সে কারণে তিনি লালমনিরহাট সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন।

 

এছাড়াও তিনি তার প্রকৃত ফেসবুক আইডি ‘Iqbal Mamun’ এ পোস্ট দিয়ে উল্লেখ করেছেন, ‘আমার ছবি/ আইডি ব্যবহার করে টাকা চাচ্ছে আমি লালমনিরহাটে & সুস্থ আছি, কেউ টাকা পাঠাবেন না। প্রতারণা করছে।’

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone