শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
করোনা রোগী ১১৭জন : নতুন করে ৪জন অাক্রান্ত

করোনা রোগী ১১৭জন : নতুন করে ৪জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটে মোট করোনা রোগীর সংখ্যা ১শত ১৭জন। তবে গত ২৪ ঘন্টায় লালমনিরহাট পৌরসভার থানাপাড়া এলাকায় ১জন ও বসুন্ধরা এলাকায় ১জন, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজ গ্রামের ১জন ও পাটগ্রাম উপজেলার পাটগ্রাম এনসিসি ব্যাংকের ১জন অফিসারসহ মোট ৪জন এর মধ্যে ১জন মহিলা। এদের নমুনা সংগ্রহ করে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে। তাদের দেহে করোনা সনাক্ত হয়।

 

আজ বুধবার ১ জুলাই রাত ৮টায় লালমনিরহাট সিএস অফিস ওই তথ্যর সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাট জেলায় মোট ১শত ১৭জন করোনা রোগী তার মধ্যে ৫২জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ১জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone