শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
টিসিবির দোকান ভাঙচুরের মামলায় পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী গ্রেফতার

টিসিবির দোকান ভাঙচুরের মামলায় পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় টিসিবি’র দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনায় দায়ের করা মামলায় পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী (৫৫) কে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।

 

আজ বুধবার ১ জুলাই সকালে আদিতমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শওকত আলী আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ পলাশী ইউনিয়ন শাখার সভাপতি।

 

উক্ত মামলার বাদী টিসিবি ডিলার নুরবক্ত মিয়া আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর ফকিরটারী গ্রামের আবুল হোসেনের পুত্র। তিনি স্থানীয় নামুড়ী বাজারের ওষুধ বিক্রেতা ও টিসিবি পণ্যের ডিলার।

 

মামলা সূত্রে জানা গেছে, ঢাকার এক এজেন্সির মাধ্যমে সৌদিতে কাজে যান পলাশী ইউনিয়নের নামুড়ী বাজারের টিসিবি ডিলার নুরবক্ত মিয়ার ভাই নুরে আলম। পরে একই এজেন্সির মাধ্যমে উপজেলার পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর নাতিও সৌদিতে যান। নুরবক্ত মিয়ার ভাইয়ের কাগজ সঠিক থাকলেও পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর নাতির কাগজ ঠিক না থাকায় তিনি অবরুদ্ধ রয়েছেন।

 

তার নাতিকে সৌদিতে বিক্রি করা হয়েছে মর্মে অভিযোগ তুলে গত ৮ জুন সন্ধ্যায় পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী দলবল নিয়ে নুরবক্ত মিয়ার টিসিবির দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এতে বাধা দিলে ডিলার নুরবক্ত মিয়াকে এলোপাথাড়ি মারধর করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে তার ভাই নুর হোসেন ও প্রতিবেশী আনারুলও গুরুত্বর আহত হন। এ সময় দোকানে থাকা টিসিবির পণ্য বিক্রির ২লাখ টাকা ছিনিয়ে নেন হামলাকারীরা। বিষয়টি জানতে পেয়ে স্থানীয়রা ছুটে এলে দলবল নিয়ে পালিয়ে যান পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

এ ঘটনায় বিচার চেয়ে টিসিবি ডিলার নুরবক্ত মিয়া বাদী হয়ে পরদিন ৯ জুন পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীকে প্রধান আসামী করে ১০জনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন।

 

উক্ত মামলায় আজ বুধবার ১ জুলাই সকালে আদিতমারী এলাকা থেকে প্রধান আসামী পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীকে গ্রেফতার করে আদিতমারী থানার পুলিশ।

 

আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, দোকান ভাঙচুর ও লুটপাটের মামলায় পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone