শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
গৌরবময় ৭৩বছর পূর্তি উপলক্ষে সিপি এ্যালামনাই পূণর্মিলণী ২০২৩ উদযাপিত

গৌরবময় ৭৩বছর পূর্তি উপলক্ষে সিপি এ্যালামনাই পূণর্মিলণী ২০২৩ উদযাপিত

লালমনিরহাটে বাংলাদেশ রেলওয়ে সরকারী চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয়ের গৌরবময় ৭৩বছর পূর্তি উপলক্ষে সিপি এ্যালামনাই পূণর্মিলণী ২০২৩ উদযাপিত হয়েছে।

 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিন ব্যাপী স্কুল প্রাঙ্গণে বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আয়োজনে এ পূণর্মিলণী ২০২৩ উদযাপিত হয়।

 

সিপি এ্যালামনাই পূণর্মিলণী উদযাপন উৎসবে রেজিষ্ট্রেশন করে প্রত্যেকেই পরিচয় পত্র, ক্যাপ, গ্যাঞ্জি সংগ্রহ করেন।

 

উৎসবের শুভ উদ্বোধন ঘোষণার সঙ্গে সঙ্গে সকলে বর্ণাঢ্য শোভা যাত্রায় অংশগ্রহণ করে র‍্যালীটি লালমনিরহাট জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

সিপি স্কুলের মুল মঞ্চে স্মৃতিচারণ ও আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পীরা।

 

এ সময় সিপি এ্যালামনাই পূণর্মিলণী ২০২৩ উদযাপন কমিটির প্রধান পৃষ্ঠপোষক, পৃষ্ঠপোষক, প্রধান সমন্বয়কারী, সমন্বয়কারী, সদস্যবৃন্দসহ সকল শিক্ষক-শিক্ষিকা-কর্মচারী এবং ছাত্র-ছাত্রীবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, ২০১০ সালের ১৫ জানুয়ারি “শিক্ষার আলোয় ৫০ বছর রেলওয়ে সরকারী চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী উৎসব উদযাপিত” হয়েছিলো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone