শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার!
লালমনিরহাট জেলা পুলিশের কম্বল বিতরণ অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা পুলিশের কম্বল বিতরণ অনুষ্ঠিত

লালমনিরহাটে তীব্র শীতে আইন শৃঙ্খলা ও অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণের পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে কম্বল বিতরণ করছেন লালমনিরহাট জেলা পুলিশ।

 

সোমবার (১৬ জানুয়ারি) রাত ১০টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে লালমনিরহাটের বিডিআর গেট, লালমনিরহাট রেলওয়ে স্টেশন ও মিশন মোড় গোল চত্ত্বরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন লালমনিরহাট জেলা পুলিশ পরিবারের সুযোগ্য অভিভাবক মানবিক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ আতিকুল হক, লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, ৩শতজন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone