শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৩খ্রি. অনুষ্ঠিত

স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৩খ্রি. অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাটে “মানুষের জন্য মানুষের ভালোবাসা” স্লোগান নিয়ে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৩খ্রি. অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৬ জানুয়ারি) বিকাল ৩টায় লালমনিরহাটের সুইড বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বার্ণহার্ডট্ ইনক্লুসিভ স্কুল হলরুমে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

 

স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার সভাপতি স্বপ্না জামান-এঁর সভাপতিত্বে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌসী বেগম বিউটি-এঁর সঞ্চালনায় উদ্বোধক ও মুখ্য অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মোঃ মতিয়ার রহমান। এতে বিশেষ অতিথিবৃন্দ ছিলেন অধ্যাপক (অবঃ) মোঃ আব্দুল মজিদ মন্ডল, অধ্যাপক (অবঃ) মোঃ নজরুল ইসলাম মন্ডল। আমন্ত্রিত অতিথিবৃন্দ ছিলেন কেন্দ্রীয় নন্দিনী সাহিত্য ও পাঠচক্র ঢাকার সাধারণ সম্পাদক কবি সৈয়দ নাজমুল আহসান, সাংগঠনিক সম্পাদক তানভীর ফারহানা ওয়াহেদ তুনা, সহকারী অর্থ সম্পাদক মোস্তফা মুনতাজ, সহকারী সাংগঠনিক সম্পাদক কবি কমল লতা নূর, ফুলেশ্বরী নন্দিনী সাহিত্য ও পাঠচক্র শিলিগুড়ি ভারতের সাধারণ সম্পাদক কণিকা দাস, তিস্তা নন্দিনী সাহিত্য ও পাঠচক্র রংপুর জেলা শাখার সভাপতি শাহিদা মিলকি, বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী কলকাতা ভারতের দিলীপ মুখোপাধ্যায়, তিস্তা নন্দিনী সাহিত্য ও পাঠচক্র রংপুর জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক এইচ বি লাভলী, সাহিত্য সম্পাদক পূণীমা রাজ, নির্বাহী সম্পাদক মীরা রায়, সদস্য সালমা বেগম, ব্রহ্মপুত্র নন্দিনী সাহিত্য ও পাঠচক্র গাইবান্ধা জেলা শাখার মোক্তাদির রহমান রোমান, সাধারণ সম্পাদক রোজিনা নাহিদ ফারজানা শিমুল। জাতীয় সঙ্গীত পরিচালনা করেন আলেয়া ফেরদৌসী লাকী। কথা ও আবৃত্তি করেন বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা। আঞ্চলিক কথা ও কবিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান স্থানীয় কবি ও শিল্পীবৃন্দ। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, প্রকাশক মোঃ রমজান আলী, নির্বাহী সম্পাদক মোঃ হেলাল হোসেন কবিরসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone