শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
ভাটিবাড়ী-কাকেয়া টেপা কাঁচা রাস্তার জন্য কয়েক হাজার মানুষের ভোগান্তি

ভাটিবাড়ী-কাকেয়া টেপা কাঁচা রাস্তার জন্য কয়েক হাজার মানুষের ভোগান্তি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আপনার হয়তো এ রকম দৃশ্য দেখলেই মনে হবে ধানের চারা রোপনের জন্য কৃষি জমি তৈরি করে অপেক্ষায় আছে কৃষক। কখন শ্রমিকরা এসে ধানের চারা রোপন করবেন। আপনার ধারণা ভুল আসলেই কিন্তু তা নয়। এই সব চির-চেনা দৃশ্য লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ভাটিবাড়ী-কাকেয়া টেপা (কাকেয়া টেপা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায়) চলাচলের জন্য প্রধান কাঁচা রাস্তা এটি। আর প্রতিনিয়ত ঘটছে নানা রকম দূর্ঘটনা। যেন দেখার আছে, শুধু ব্যবস্থা নেওয়ার কেউ নেই! লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ১নং মোগলহাট ইউনিয়নের কাঁচা রাস্তা এটি। এই ইউনিয়নটি উন্নয়নের দিক থেকে পিছিয়ে রয়েছে দারুন ভাবে; লালমনিরহাট জেলা শহর ঘেষে চলা এই ইউনিয়নটির গ্রামীণ রাস্তাগুলো অবহেলিত ও চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে দিনের পর দিন ধরে। সামান্য বৃষ্টি হলেই কাঁচা রাস্তাগুলো যেন মানুষের জন্য মরণ ফাঁদ তৈরি হয়ে যায়। বিশেষ করে ফুলগাছ, কোদালখাতা, ভাটিবাড়ী, কাকেয়া টেপা এলাকার মানুষের শহরে যোগাযোগ করার প্রধান এই রাস্তাটি পাকা করনের জন্য কর্তৃপক্ষের কাছে জোরদাবী করে আসছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ, মোগলহাট ইউনিয়ন নাকি জেলার শ্রেষ্ট ইউনিয়ন, কারা শ্রেষ্ট ইউনিয়ন খেতাব দিয়ে থাকে, তারা এসে দেখা যান, আমাদের শ্রেষ্ট ইউনিয়নের ভাটিবাড়ী-কাকেয়া টেপার কাঁচা রাস্তার একি অবস্থা। আমরা আশু এই সমস্যার সমাধান চাই?

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone